1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বন্ধুর প্রাণ বাঁচাতে গিয়ে নদীতে তলিয়ে গেল মোট ৬ কিশোর! উদ্ধার ৩ জনের দেহ

আত্রেয়ী সেন

মার্চ ২০, ২০২২, ১২:২০ পিএম

বন্ধুর প্রাণ বাঁচাতে গিয়ে নদীতে তলিয়ে গেল মোট ৬ কিশোর! উদ্ধার ৩ জনের দেহ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বন্ধুর প্রাণ বাঁচাতে গিয়ে নদীর জলে তলিয়ে গেল আরও ৫ কিশোর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধে নাগাদ ওড়িশার জাজপুরে। হোলির দিন রঙ খেলা শেষ হওয়ার পর, স্থানীয় নদীতে স্নান করতে নেমেছিল ছয় বন্ধু। এরপর একবন্ধুকে নদীর জলে তলিয়ে যাওয়া থেকে বাঁচাতে গিয়ে আরও ৫ জন বন্ধু তলিয়ে যায়। জানা গিয়েছে, জলে ডুবে ওই ছয় বন্ধুরই মৃত্যু হয়েছে। এই ৬ জনের মধ্যে এখনও পর্যন্ত তিনজনের দেহ উদ্ধার হলেও, বাকি তিনজনের এখনও হদিশ মেলেনি। তাঁদের সন্ধানে তল্লাশি জারি রয়েছে। 

উল্লেখ্য, শনিবার ছিল হোলি উৎসব। সেদিন সারাদিন রঙ খেলার পর, বিকেলের দিকে, স্থানীয় নদীতে স্নান করতে নেমেছিল ৬ কিশোর। মৃত এক কিশোরের বাবা সত্যচন্দ্র জেনা জানিয়েছেন, স্নান করে ওঠার আগে তাঁর ছেলে দেখতে পায়, তাঁদেরই এক বন্ধু জলে ডুবে যাচ্ছে। তাকে বাঁচাতে এগিয়ে যায় এক বন্ধু, এভাবে এক এক করে বাকিরাও এগিয়ে যায়। কিন্তু কেউ আর নদী থেকে উঠতে পারেনি। এদিকে, চিৎকার শুনে স্থানীয়রা জলে ঝাঁপিয়ে পড়ে কিন্তু উদ্ধার করা যায়নি কাউকেই। 

অন্যদিকে, জাজপুর জেলার অ্যাসিসটেন্ট ডিস্ট্রিক্ট অফিসার পূর্ণচন্দ্র মারাণ্ডি জানিয়েছেন, খবর পাওয়ার পর সেখানে পৌঁছানোর আগেই এক কিশোরের দেহ উদ্ধার করে স্থানীয়রা। এরপর তল্লাশি চালিয়ে আরও দুটি দেহ উদ্ধার করা গিয়েছে। বাকি তিনজনের এখনও খোঁজ চলছে। ওই তিনজনের দেহ উদ্ধারে নেমেছে রাজ্য বিপর্যয় মোকাবিলা ব়্যাপিড অ্যাকশন ফোর্স। কিন্তু আলো কম থাকার কারণে উদ্ধারকাজ স্থগিত রাখতে হয়, সেদিনের মতো। এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত যে খবর, তাতে বাকি তিনজনের খোঁজ মেলেনি। 

রঙের আনন্দ উৎসব যে এভাবে বিষাদে পরিণত হবে, তা ভাবতে পারেননি এলাকার মানুষজন। এই মুহূর্তে ওড়িশার জাজপুরে গভীর শোকের ছায়া। নিজেদের সন্তানকে হারিয়ে শোকে ভেঙে পড়েছে মৃত ৬ কিশোরের পরিবারের সদস্যরা। এখনও শুধু বাকি তিন কিশোরের দেহ ফিরে পাওয়ার অপেক্ষা। 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন