1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

দুর্নীতির বিরুদ্ধে যোগী আদিত্যনাথের বিশেষ পদক্ষেপ, শুরু সার্জিকাল স্ট্রাইক! সাসপেন্ড ৫ অফিসার

আত্রেয়ী সেন

জুলাই ২০, ২০২২, ১২:২২ পিএম

দুর্নীতির বিরুদ্ধে যোগী আদিত্যনাথের বিশেষ পদক্ষেপ, শুরু সার্জিকাল স্ট্রাইক! সাসপেন্ড ৫ অফিসার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দুর্নীতির বিরুদ্ধে বিশেষ পদক্ষেপ গ্রহণ করল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকার। দুর্নীতি রুখতে শুরু হয়েছে সার্জিকাল স্ট্রাইক। লখনউতে যোগী আদিত্যনাথের সরকার ৫ জন অফিসারকে সাসপেন্ড করেছে। 

লখনউয়ের সাসপেন্ড হওয়া অফিসারদের মধ্যে রয়েছেন পিডব্লিউডি প্রধান এবং চিফ ইঞ্জিনিয়ার মনোজ গুপ্তও। আরও দুই কর্মকর্তারও দফতরের বদলির অনিয়মের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। দফতরে বদলির ক্ষেত্রে অনিয়মের কারণে অভিযুক্ত আধিকারিকদের সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে। গত ১৮ জুলাই পিডব্লিউডি মন্ত্রী জিতিন প্রসাদের ওএসডি অনিল কুমার পান্ডের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলেই খবর। 

এদিকে, উত্তরপ্রদেশের টানা দ্বিতীয়বারের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সোমবার জানিয়েছেন যে, রাস্তা রয়েছে মানুষের যাতায়াতের জন্য এবং কোনও ধর্মীয় কার্যকলাপের কারণে ট্র্যাফিক চলাচলে বাধার সৃষ্টি হলে তার অনুমতি দেওয়া উচিত নয়। যোগী আদিত্যনাথ তাঁর আধিকারিকদের বলেছেন যে, কোনও ধরনের ধর্মীয় যাত্রা এবং মিছিলে যেন কোনও আগ্নেয়াস্ত্র প্রদর্শন না করা হয়, সেদিকে নজর রাখতে। 

কানওয়ার যাত্রা রুটে হেলথ পোস্ট স্থাপনের নির্দেশ জারি করেছেন ইতিমধ্যেই। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্যের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন বলেও জানা গিয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন