1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

জঙ্গিদমন অভিযানে ফের বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর! সোপিয়ান জেলায় খতম ৪ জঙ্গি

আত্রেয়ী সেন

এপ্রিল ১৪, ২০২২, ০৮:৫২ পিএম

জঙ্গিদমন অভিযানে ফের বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর! সোপিয়ান জেলায় খতম ৪ জঙ্গি / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও রক্তাক্ত ভূস্বর্গ। জম্মু ও কাশ্মীরে জঙ্গিদমন অভিযানে বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। কাশ্মীরের সোপিয়ান জেলার বদিগামে সেনার নিকেশ করা হল ৪ জঙ্গিকে। তবে, ঘটনাস্থলে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে সেনাবাহিনীর একটি গাড়ি। গাড়িটি উল্টে যাওয়ায় দুই সেনা জওয়ানের মৃত্যু হয়েছে। এখনও ঘটনাস্থলে তল্লাশি চলছে।

কাশ্মীর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অনুমান করা হচ্ছে যে, নিহত ৪ সন্ত্রাসবাদী জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবার সদস্য। ঘটনাস্থলে আরও কেউ আছে কিনা, জানতে এলাকা ঘিরে তল্লাশি চলছে। জানা গিয়েছে, আগে থেকেই খবর ছিল যে, উক্ত এলাকায় জঙ্গিরা লুকিয়ে থাকতে পারে। তাই কাশ্মীর পুলিশ এবং সেনা যৌথভাবে সেখানে তল্লাশি অভিযান চালানো হচ্ছিল। সেই সময়ই আচমকাই জঙ্গিরা গুলি চালাতে শুরু করে নিরাপত্তা বাহিনীর উপর। পাল্টা জবাব দেয় নিরাপত্তা বাহিনীও। এর জেরেই চার জঙ্গির মৃত্যু হয়। এদিকে, সূত্রের খবর ওই এলাকায় যাওয়ার সময় সেনার গাড়ি উল্টে যাওয়ায়, দুই জওয়ানের মৃত্যু হয়।  

প্রসঙ্গত উল্লেখ্য, গত সোমবারই কুলগামে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে মৃত্যু হয় দুই জঙ্গির। জানা গিয়েছে, এই দু’জনের মধ্যে একজন পাকিস্তানের বাসিন্দা। মার্চের মাঝামাঝি থেকেই কাশ্মীরে জঙ্গি কার্যকলাপ বেড়েছে। উপত্যকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতে, জঙ্গিরা প্রধানত সেখানকার নির্বাচিত জনপ্রতিনিধি এবং ভিন রাজ্যের শ্রমিকদের নিজেদের নিশানা বানাচ্ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন