1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ধর্ষণের পর গণধর্ষণ! পাশবিক নির্যাতনের শিকার ১৫ বছরের এক নাবালিকা

আত্রেয়ী সেন

অক্টোবর ২৬, ২০২২, ০৭:৫৫ পিএম

ধর্ষণের পর গণধর্ষণ! পাশবিক নির্যাতনের শিকার ১৫ বছরের এক নাবালিকা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ঘৃণ্য ও জঘন্য ঘটনা। বলা ভাল, ঘটনাকে বর্ণনা করতে কোনও বিশেষণই যথেষ্ট নয়। বীভৎস ঘটনা। শুনলে গা শিউরে উঠবে। ধর্ষণের পর ফের গণ ধর্ষণের শিকার হল এক বছর ১৫-র নাবালিকা।

অভিযোগ, ১৫ বছরের ওই নির্যাতিতা নাবালিকাকে গণধর্ষণ করে ২ জন। ইতিমধ্যেই তাদের মধ্যে একজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, কাজ দেওয়ার লোভ দেখিয়ে ওই নাবালিকাকে দক্ষিণ মুম্বইয়ের একটি লজে নিয়ে যায় ২ অভিযুক্ত। তারপর সেখানেই ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়।

এই ঘটনায় ২ অভিযুক্তের মধ্যে ২৮ বছরের ট্যাক্সিচালককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম অভিমন্যু হংসরাজ সরোজ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক অভিমন্যু হংসরাজ সরোজ এবং তার সঙ্গী ওই নাবালিকাকে মিথ্যে কাজের প্রতিশ্রুতি দিয়ে দক্ষিণ মুম্বইয়ে নিয়ে যায়। এরপর সেখানেই একটি লজে ধর্ষণ করে কিশোরীকে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এটাই প্রথমবার নয়। এর আগেও নির্যাতনের শিকার হয়েছে ওই নাবালিকা। গত জুলাই মাসে ওই নাবালিকা ধর্ষণের অভিযোগ দায়ের করেছিল। সেই সময় ডোংরির চাইল্ড ওয়েলফেয়ার কমিটি তাকে মাতুঙ্গার চিল্ড্রেন হোমে রাখার নির্দেশ দেয়। সেখানে থাকার সময় নির্যাতিতা নাবালিকা আত্মহত্যার চেষ্টাও করে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে পালিয়ে যায় সে।

জানা গিয়েছে, হাসপাতাল থেকে পালিয়ে নির্যাতিতা বান্দ্রা ও কুরলা ঘুরে পরের দিন সকালে ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাসে পৌঁছায়। সেখানেই তার সঙ্গে আলাপ হয় দুই অভিযুক্ত পেশায় ট্যাক্সিচালক অভিমন্যু হংসরাজ সরোজ ও তার সঙ্গীর সঙ্গে। ওই নাবালিকা কাজ খুঁজছিল, তার কাজের প্রয়োজন রয়েছে বুঝতে পেরেই দুই অভিযুক্ত তাকে নিজেদের ফাঁদে ফেলে। এরপরই তাকে দক্ষিণ মুম্বইয়ের একটি লজে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

জানা গিয়েছে, গণধর্ষণের পর অভিযুক্তরা নির্যাতিতা ওই নাবালিকাকে আবার ওই ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাসেই ফেলে দিয়ে চম্পট দেয়। সেখান থেকে সে ফের চিল্ড্রেন হোমে ফেরত যায়। তারপর হোম কর্তৃপক্ষকে গোটা ঘটনার কথা খুলে বলে ওই নির্যাতিতা।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন