1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে’র প্রয়াণে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের! তদন্তে পুলিশ

আত্রেয়ী সেন

জুন ১, ২০২২, ১০:০৫ এএম

জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে’র প্রয়াণে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের! তদন্তে পুলিশ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কলকাতায় অনুষ্ঠান করতে এসে প্রয়াত হয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কেকে। জীবনের শেষটাও গানের মধ্যে দিয়েই হল। ইহজগত ছেড়ে এক অন্য সুরের জগত মাতাতে পাড়ি দিলেন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ।

কেকের মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর অগণিত ভক্ত। এদিকে, এই জনপ্রিয় গায়কের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে নিউ মার্কেট থানার পুলিশ। 

মঙ্গলবার নজরুল মঞ্চে একটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করছিলেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। কিন্তু অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই তিনি অসুস্থবোধ করেন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা জানান যে, মৃত অবস্থাতেই তাঁকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে এই সংগীতশিল্পীর। কিন্তু তারপরেও সব দিক খতিয়ে দেখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে পুলিশের তরফে। সেই জন্যই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। জানা গিয়েছে তাঁর পরিবারের সম্মতি পাওয়ার পরই এই মামলা দায়ের হয়েছে।  এদিকে, ইতিমধ্যেই কলকাতায় পৌঁছেছেন তাঁর স্ত্রী ও দুই সন্তান। কেকে মধ্য কলকাতার এক হোটেলে ছিলেন। তাঁর শিফট ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তাঁর ম্যানেজার জানিয়েছেন যে, অনুষ্ঠান সেরে ফেরার সময় তিনি অসুস্থবোধ করছিলেন, সেই সময় গাড়ির এসি বন্ধ করে দিতে বলেন। এরপর হোটেলে ফিরে অনুরাগীদের সঙ্গে ছবিও তোলেন। এরপর অসুস্থবোধ করায় নিজের রুমে যান। সেখানে সোফায় বসতে গিয়ে পড়ে যান। এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ সূত্রে খবর, কেকে’র মাথায় এবং মুখে আঘাতের চিহ্ন ছিল। মৃত্যুর আসল কারণ খতিয়ে দেখার জন্য আজ এসএসকেএম হাসপাতালে হবে ময়নাতদন্ত। কেকে যে হোটেলে ছিলেন, সেখানকার কর্মীদের পাশাপাশি পুলিশ জিজ্ঞাসাবাদ করবেন নজরুল মঞ্চের ওই অনুষ্ঠানের আয়োজকদেরও।

অন্যদিকে, এও জানা গিয়েছে যে, মঙ্গলবার অনুষ্ঠান চলাকালীন তিনি অসুস্থবোধ করছিলেন। সেই জন্য মিনিট দশেক সময় তিনি গান বন্ধ রেখে বিশ্রামও নেন। পরে ফের অনুষ্ঠান শুরু করেন। জীবন যে কতো অনিশ্চিত তা আরও একবার প্রমাণিত হয়ে গেল কেকে’র মৃত্যুতে। যিনি খানিক আগেও মঞ্চে গান গেয়ে মাতাচ্ছিলেন, এখন সেই তিনিই অতীত। মঙ্গলবার অনুষ্ঠানে তিনি গেয়েছিলেন তাঁর সেই বিখ্যাত গান ‘হাম রহে ইয়া না রহে ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’। তারপরই সব শেষ। শুধু পড়ে রইল তাঁর অসংখ্য স্মৃতি আর মুহূর্ত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন