1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সেলেব হয়েও অতি সাধারণ জীবনযাত্রা! নয়া ভূমিকায় গায়ক অরিজিৎ, নিজের স্কুলে পেলেন বড় দায়িত্ব

আত্রেয়ী সেন

এপ্রিল ১৭, ২০২২, ০১:৩৩ পিএম

সেলেব হয়েও অতি সাধারণ জীবনযাত্রা! নয়া ভূমিকায় গায়ক অরিজিৎ, নিজের স্কুলে পেলেন বড় দায়িত্ব

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আরব সাগরের তীরে বাংলার নাম উজ্জ্বল করেছেন তিনি। তাঁর সুরের জাদুতে মোহিত করেছেন দেশের মানুষকে। সুরের জাদুতে বিশ্বজোড়া খ্যাতি তাঁর। তিবুও অতি সাধারণ জীবনযাত্রা তাঁর। নেই সেলেবসুলভ কোনও আচরণ। খ্যাতি, অর্থ-যশ, প্রতিপত্তি এসবের ঘেরাটোপে থেকেও সবসময় মাটির কাছাকাছি থাকেন। তিনি আর কেউ নন, গায়ক অরিজিৎ সিং। 

জন্মস্থান মুর্শিদাবাদের জিয়াগঞ্জের উন্নতির জন্য ক্রমাগত কাজ করে চলেছেন তিনি, সবার চোখের অলক্ষে। এবার নিজের স্কুলের উন্নতির জন্য নতুন ভূমিকায় দেখা যাবে এই গায়ককে। এবার তাঁকে এক নয়া ভূমিকায় দেখা যাবে। তাঁর কাঁধে চেপেছে এবার আরও বর দায়িত্ব। জিয়াগঞ্জ রাজা বিজয় সিং বিদ্যামন্দির, যেই স্কুলেী পড়াশোনা করেছেন গায়ক অরিজিৎ সিং। এবার সেখানেই এই স্কুলের পরিচালন সমিতির আসভাপতির দায়িত্ব পেয়েছেন অরিজিৎ সিং। 

জানা গিয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দফতরের পক্ষ থেকে তাঁকে ওই স্কুলের সভাপতি পদে মনোনীত করা হয়েছেন। স্কুলের প্রাক্তনী তারকা এই গায়ককে নতুন ভূমিকায় পেয়ে স্বাভাবিকভাবেই খুশি স্কুল কর্তৃপক্ষ। উল্লেখ্য, কয়েকদিন আগেই রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে সাক্ষাতও করেছেন এই গায়ক।

বলিউড এবং পরের দিকে গোটা বিশ্বে তাঁর খ্যাতি ছড়িয়ে পড়লেও, নিজের জন্মস্থানকে কখনও ভুলে যাননি তিনি। বারবার ফিরে গিয়েছেন জিয়াগঞ্জে। সম্প্রতি ২০২২-এর পুরভোটের সময় লাইনে দাঁড়িয়ে সকলের সঙ্গে তাঁকে ভোট দিয়েছেন তিনি। জিয়াগঞ্জেই একটি স্কুলে ছেলেকে ভর্তি করিয়েছেন। 

প্রথম দিন ছেলেকে স্কুলে ছাড়তে গিয়ে, আর পাঁচটা অভিভাবকের মতোই তাঁদের সঙ্গে দাঁড়িয়েছিলেন তিনি এবং তাঁর স্ত্রী। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবিও ভাইরাল হয়েছে। এতটা জনপ্রিয় হয়েও, তাঁর মধ্য়ে সেলেবসুলভ আচরণ না থাকায়, কোনও অহংকার না থাকায় অরিজিৎ সিং-এর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন