1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আবারও বলিউডে মাদক যোগ! মাদক পার্টি থেকে আটক শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত

আত্রেয়ী সেন

জুন ১৩, ২০২২, ১২:২২ পিএম

আবারও বলিউডে মাদক যোগ! মাদক পার্টি থেকে আটক শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও বলিউডে মাদক যোগ! এবার ড্রাগ মামলায় নাম জড়াল সিদ্ধান্ত কাপুরের। রবিবার বেঙ্গালুরুর একটি মাদক পার্টি থেকে আটক করা হয় শক্তি কাপুরের ছেলেকে আটক করা হয়। 

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে মাদকাসক্ত অবস্থাতেই ধরা পড়েছেন সিদ্ধান্ত কাপুর। এদিকে ওই পার্টি থেকে সিদ্ধান্ত কাপুর ছাড়াও আটক করা হয়েছে আরও ৫ জনকে। তাঁদের প্রত্যেককে আটক করা পর নিয়ে যাওয়া হয় উলসুর পুলিশ স্টেশনে। 

জানা গিয়েছে, রবিবার গভীর রাতে বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলে চলছিল মাদক পার্টি। সেই পার্টির ডিজে হিসেবে আমন্ত্রিত ছিলেন সিদ্ধান্ত কাপুর। ওই পার্টিতে উপস্থিত ছিলেন ৩৫ জন। এর মধ্যে মাদক যোগে আটক করা হয়েছে মোট ৬ জনকে। বেঙ্গালুরুর পুলিশ আধিকারিক জানিয়েছেন, নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্স ধারায় মামলা করা হয়েছে। জানা গিয়েছে, আজই আটক প্রত্যেককেই আদালতে তোলা হবে। অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর ওই পার্টিতে এসে মাদক সেবন করেছিলেন, নাকি মাদক সেবন করেই পার্টিতে গিয়েছিলেন, এই মুহূর্তে সেটাই খতিয়ে দেখছে পুলিশ। 

রবিবারই মুম্বই থেকে বেঙ্গালুরু গিয়েছিলেন সিদ্ধান্ত কাপুর। কাপুর পরিবারের কারও জানা ছিল না, সিদ্ধান্ত কোন হোটেলে থাকছেন। অভিনেতা তথা সিদ্ধান্ত কাপুরের বাবা শক্তি কাপুর জানিয়েছেন জে, তাঁর ছেলে মাদক নিয়েছেন এ কথা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। এটা সম্ভব নয় বলেই তিনি দাবি করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন