1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! প্রেমদিবসে বিয়ের নিমন্ত্রণপত্র টুইট করলেন অভিনেতা

আত্রেয়ী সেন

ফেব্রুয়ারি ১৪, ২০২২, ১২:৩৯ পিএম

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! প্রেমদিবসে বিয়ের নিমন্ত্রণপত্র টুইট করলেন অভিনেতা

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রজেনজিৎ এবং ঋতুপর্ণা! প্রেমদিবসের দিনে সকালেই প্রকাশ্যে এল বিয়ের নিমন্ত্রণপত্র। অভিনেতা প্রসেনজিৎ নিজেই টুইট করলেন বিয়ের আমন্ত্রণপত্র। এদিকে, এই খবর প্রকাশ্যে আসতেই চইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়। একসময়ের সুপারহিট জুটি প্রজেনজিৎ-ঋতুর বিয়ে নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। কিন্তু কবে বসছে এই বিয়ের আসর? কেই বা করলেন ঘটকালি? এইসব প্রশ্নও উঠতে শুরু করেছে বিয়ের খবর প্রকাশ্যে আসতেই। 

এদিন সকালে আচমকাই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের টুইট দেখে চমকে ওঠেন তাঁর ভক্তরা। নিজের বিয়ের খবর, তাও অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে। তা জানিয়ে সকলকে চমকে দেন অভিনেতা। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ডিজিটাল নিমন্ত্রণপত্র পোস্ট করেন। সেই নিমন্ত্রণ পত্রে পোস্ট করা হয় যে, ‘বিগত তিন দশকের বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনরূপে আপনাদের সামনে আসতে চলেছি। ‘এখানেই শেষ নয়, আরও লেখা রয়েছে যে, ‘গুরুজনের আশীর্বাদ এবং সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামির পথ চলতে চাই।’

জানা গিয়েছে, এই দু’য়ের বিয়ের পাকা দেখা থেকে শুরু করে সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়। তবে কি, সত্যি সত্যিই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এক্সময়ের জনপ্রিয় হিট জুটি প্রজেনজিৎ এবং ঋতুপর্ণা। সূত্রের খবর, এই বিয়ে রিয়েল লাইফে নয়, রিল লাইফে সাতপাকে বাঁধা পড়বে এই হিট জুটি। নতুন ছবিতে ফের একবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে প্রসেনজিৎ ও ঋতুপর্ণাকে। এই ডিজিটাল আমন্ত্রণ পত্র আসলে সেই ছবিরই টিজার বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, একসঙ্গে ৪৮ টি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। এর আগে ১৫ বছরের বিরতির পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‍‍`প্রাক্তন‍‍`-এ একসঙ্গে অভিনয় করে তাঁরা। সেই ছবিও হিট হয়। তারপর ফের একবার একসঙ্গে পর্দায় দেখা যাবে তাঁদের। 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন