1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ছোটপর্দার এই হিরোর সঙ্গে বিয়ের পিঁড়িতে বাংলার জনপ্রিয় নায়িকা মিমি! টলিপাড়ায় তুমুল হইচই

আত্রেয়ী সেন

মার্চ ২, ২০২২, ০১:০৩ পিএম

ছোটপর্দার এই হিরোর সঙ্গে বিয়ের পিঁড়িতে বাংলার জনপ্রিয় নায়িকা মিমি! টলিপাড়ায় তুমুল হইচই

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের অন্যতম ব্যস্ততম এবং জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। কিন্তু কবে বসেছেন তিনি বিয়ের পিঁড়িতে? এই প্রশ্ন অনেকেরই মনে রয়েছে। এ বিষয়ে কৌতূহলের অন্ত নেই মিমির অগণিত ভক্তের মধ্যে। 

আবার অনেকের মনে এও প্রশ্ন রয়েছে যে, মিমি সিঙ্গল এখনও নাকি কারোর সঙ্গে প্রেম করছেন? মিমির ব্যক্তিগত জীবন নিয়ে যাই প্রশ্ন থাক না কেন, মিমি প্রতিবারের মতোই এসব প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন।

সেই মিমিই এবার পেলেন তাঁর অনস্ক্রিন সাথী। টেলিভিশনের জনপ্রিয় নায়ক সোমরাজ মাইতির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। এই সোমরাজ মাইতি এর আগে ‘এই ছেলেটা ভেলভেলেটা’, ‘টেক্কা রাজা বাদশাহ’-ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে, এই মুহূর্তে তিনি ছোটপর্দায় কাজ করছেন না। ছোটপর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছেন। রাজা চন্দ পরিচালিত একটি ছবিতে অভিন্য করছেন সোমরাজ। এবার মিমি-সোমরাজ জুটিকে দেখা যাবে প্রেমেন্দু বিকাশ চাকির ‘পলাশের বিয়ে’ চলচ্চিত্রে।  

জানা গিয়েছে যে, এই সিনেমার গল্প সম্পূর্ণ পারিবারিক। যেমনটা এই পরিচালকের অন্যান্য ছবির ক্ষেত্রেও হয়ে থাকে। পাশাপাশি রোম্যান্টিক কমেডিও। আধুমিক সময়ের এক গল্প ‘পলাশের বিয়ে’। এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। জানা গিয়েছে, আগামী এপ্রিল মাস থেকে কলকাতায় এই ছবির শ্যুটিং শুরু হবে। উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই বাছাই করে ছবি করছেন মিমি চক্রবর্তী। সামনেই মুক্তির অপেক্ষায় রয়েছে মিমির দুটি ছবি ‘খেলা যখন’ এবং ‘মিনি’। 

 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন