1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বিবাদ অতীত! একসঙ্গে হাসিমুখে দেখা মিলল ইমন-রূপঙ্করের, ছবি দেখে ট্রোল নেটপাড়ায়

আত্রেয়ী সেন

অক্টোবর ১৩, ২০২২, ০৪:৩৩ পিএম

বিবাদ অতীত! একসঙ্গে হাসিমুখে দেখা মিলল ইমন-রূপঙ্করের, ছবি দেখে ট্রোল নেটপাড়ায়

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কেকে বিতর্কের জেরে গায়ক রূপঙ্কর বাগচি এবং ইমন চক্রবর্তীর মধ্যে একটা ঠাণ্ডা বরফের দেওয়াল তৈরি হয়েছিল। তবে, এবার সম্ভবত সময়ের সঙ্গে সঙ্গে সেই বরফের দেওয়াল গলতে শুরু করেছে। কারণ এমনই ইঙ্গিত মিলেছে গায়িকা ইমন চক্রবর্তীর ফেসবুক প্রোফাইলে।

বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে হাজির ছিলেন এই দুই তারকাই। সেখানেই ইমন চক্রবর্তীকে হাসিমুখে ছবি তুলতে দেখা গিয়েছে রূপঙ্কর এবং তাঁর স্ত্রী চৈতালির সঙ্গে। কেকে কাণ্ডের পর থেকে উভয়ের মধ্যে একটা ঠাণ্ডা লড়াই শুরু হয়েছিল। সেভাবে তাঁদের মধ্যে বাকযুদ্ধ চলছিল, তার পরে ফের দুজনকে একসঙ্গে একই ফ্রেমে দেখে বেশ খুশি নেটপাড়া। তবে, এই নেটপাড়ারই একাংশ আবার তাঁদের একসঙ্গে দেখে কটাক্ষ করতেও ছাড়েনি। দুই তারকাকে একসঙ্গে বিজয়া সম্মিলনীতে দেখে তাঁদের মন্তব্য, ‘ওমা তাহলে ভাব হয়ে গেছে?...’

প্রথমে মুম্বইয়ের জনপ্রিয় শিল্পী কেকে- কে নিয়ে সমালোচনা। তারপরই সঙ্গীতশিল্পী আকস্মিক মৃত্যু! এই দুই ঘটনাকে কেন্দ্র করে গত কয়েক মাসে নেটদুনিয়া তির্যক বাণে রূপঙ্কর বাগচিকে কার্যত বিপর্যস্ত করে তুলেছে। শিল্পীর উপর অয়াচার এমন জায়গায় যায় যে, তাঁর পরিবারকেও হুমকি দেওয়া হয়। যে বাঙালি শিল্পীদের হয়ে রূপঙ্কর হিন্দিভাষী শিল্পীর প্রতি কটাক্ষ ছুঁড়ে দিয়েছিলেন, তাঁদেরকেই অসময়ে পাশে পাননি তিনি। উল্টে শুনতে হয়েছে সমালোচনা, প্রতিবাদ, বিতর্ক।

এই তালিকায় নাম ছিল গায়িকা ইমন চক্রবর্তীরও। এখানেই শেষ নয়, এরপর প্রকাশ্যেই ঝগড়া, বাকবিতণ্ডা হয়েছে। মন কষাকষি তো রয়েইছে। তবে, এখন সেসব অতীত। মমতা বন্দ্যোপাধ্যায় আয়োজিত বিজয়া সম্মিলনীতে একে অপরের সঙ্গে কুশল-মঙ্গল বিনিময় করলেন রূপঙ্কর-ইমন।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রয়াত সঙ্গীত শিল্পী কেকে সেই সময় কলকাতায় অনুষ্ঠান করতে এসেছেন। তাঁকে নিয়ে রূপঙ্কর সেসময়ে মন্তব্য করেছিলেন, ‘রাঘব, ইমনদের মতো শিল্পীরা কেকে-র থেকে অনেক ভাল গাইতে পারেন। তাহলে কেন বাঙালি শিল্পীদের নিয়ে মাতামাতি না করে শুধু বলিউড শিল্পীদের জন্য গলা ফাটান শ্রোতারা?’

এরপর অনেক কিছুই ঘটে যায়। জল অনেক দূর গড়ায়। কাকতালীয়ভাবে রূপঙ্করের মন্তব্যের পরে, আচমকাই কলকাতায় দ্বিতীয় অনুষ্ঠান করার পরই প্রয়াত হন কেকে। এদিকে, সোশ্যাল মিডিয়ায় গায়ক রূপঙ্করের সেই ভিডিও পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই দাবানল গতিতে ভাইরাল হয়ে যায়। তার প্রতিক্রিয়া হিসেবেই ইমন নিজে ফেসবুক লাইভ করে জানিয়েছিলেন, ‘আমার নাম রূপঙ্করদার বক্তব্যে জড়িয়েছে ঠিকই। অনেক সময়ে আমি অনেক বক্তব্যে সহমত জানাই। তবে এবার আমার সুনাম করলেও আমি তোমাকে সমর্থন করতে পারছি না। কারণ কেকে-র মতো একজন সঙ্গীতশিল্পীকে দেখতে ভিড় উপচে পড়বে, সেটাই তো স্বাভাবিক।’ কেকে-এর মৃত্যুর পরই মানুষ রূপঙ্করের সমালোচনায় ঝাঁপিয়ে পড়ে। তাঁর পোস্ট নিয়ে আরও বেশি করে কাটাছেঁড়া হতে শুরু করে।

অন্যদিকে, যখন রূপঙ্কর এবং এক চ্যাট শোয়ে সেই প্রসঙ্গ উত্থাপন হতেই রূপঙ্কর বলেছিলেন, ‘ইমন ইনসিকিওরড, ভয় পেয়েছিল।’ যা নজর এড়ায়নি গায়িকার। তিনিও পাল্টা দিয়ে বলেন, ‘যদি রূপঙ্কর দা আমায় ইনসিকিওরড বলে থাকে তাহলে কোথাও গিয়ে উনিও ইনসিকিওরড। আমি একজন একা মেয়ে। জীবনের লড়াইটা একাই পড়েছি। ইনসিকিওরড হলে এই ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যায় না। মন শক্ত না হলেও কাজ করা যায় না।’ তবে, সেইসব মান-অভিমানের পালা যে এখন অতীত, তা ইমনের শেয়ার করা ছবি দেখেই বোঝা গেল।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন