1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

এবছর একটু অন্যরকম ভাইফোঁটা কাটিয়েছেন দিতিপ্রিয়া! পথশিশুদের বাড়িতে এনে ফোঁটা দিলেন ‘রানিমা’

আত্রেয়ী সেন

অক্টোবর ২৭, ২০২২, ০৮:৫৮ পিএম

এবছর একটু অন্যরকম ভাইফোঁটা কাটিয়েছেন দিতিপ্রিয়া! পথশিশুদের বাড়িতে এনে ফোঁটা দিলেন ‘রানিমা’

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ ছিল ভাইফোঁটা। বছরের এই একটা দিন ভাইফোঁটা উপলক্ষে সব রাগ-অভিমান-ঝগড়া দূরে সরিয়ে রেখে আনন্দে মেতে ওঠেন সব ভাইবোনেরা। দাবা বা ভাইয়ের কপালে ফোঁটা দিয়ে তাঁর বা তাঁদের মঙ্গল কামনা করেন দিদি-বোনেরা। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এর ব্যতিক্রম নন। আজকের দিনে তারকারও ভাইফোঁটার আনন্দে সামিল হন। এই যেমন অভিনেত্রী দিতিপ্রিয়া। তবে, এবারের ভাইফোঁটা এক অন্যরকমভাবে কাটিয়েছেন পর্দার ‘রানিমা’। কেমন ছিল দিতিপ্রিয়ার ভাইফোঁটা?

নিজের দাদা-ভাইদের পাশাপাশি আরও কিছু ভাইদের ফোঁটা দিয়েছেন টলি পাড়ার এই অভিনেত্রী। পথ শিশুদের ভাইফোঁটা দিলেন এবছর অভিনেত্রী দিতিপ্রিয়া। নিজের ফ্ল্যাটে ডেকে এনে তাদের ফোঁটা দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে ছিল তাদের জন্য নানা স্বাদের খাবার এবং উপহার সামগ্রী। আজ টালিগঞ্জের বস্তি এলাকার শিশুদের সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন অভিনেত্রী।

ভাইফোঁটার রীতি মেনে, ধান, দূর্বা থেকে শুরু করে মিষ্টিমুখ-কচিকাঁচাদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটালেন অভিনেত্রী দিতিপ্রিয়া। এদিন সকালে নিজের গাড়ি করেই তাঁদের ফ্ল্যাটে নিয়ে আসেন দিতিপ্রিয়া। এক সুন্দর মুহূর্ত যেমন আজ তিনি কাটিয়েছেন, তেমনই উপহার স্বরূপ সকল পথ-শিশুদের উপহার দিয়েছেন কম্বল। সামনেই আসছে শীত। তাই ভাইদের সুরক্ষার কথা চিন্তা করেই এই আয়োজন করেছেন তিনি। এছাড়াও টালিগঞ্জের বস্তি এলাকার শিশুদের সঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন দিতিপ্রিয়া।

প্রসঙ্গত, ভাইফোঁটা মানেই সকলের কাছেই এক অন্যরকমের অনুভূতি। দিতিপ্রিয়া নিজেও সেই অনুভূতির বাইরে নন। অনুষ্ঠান শেষে আবার দায়িত্ব নিয়ে শিশুদের নিজেদের জায়গায় ফিরিয়ে দিয়ে আসেন অভিনেত্রী। আসলে ওদের সঙ্গে এক অদ্ভুত সুন্দর অনুভূতি রয়েছে টলিপাড়ার রানিমার। তাই আজকের এই বিশেষ দিনেও তাদের আপন করে নিতে ভুললেন না দিতিপ্রিয়া।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন