1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

প্রজাপতি বিতর্কের আবহে ফের এক ফ্রেমে দেব-মিঠুন! সোশ্যাল মিডিয়ায় নয়া পোস্ট ঘিরে জল্পনা

আত্রেয়ী সেন

জানুয়ারি ৪, ২০২৩, ১১:৩২ এএম

প্রজাপতি বিতর্কের আবহে ফের এক ফ্রেমে দেব-মিঠুন! সোশ্যাল মিডিয়ায় নয়া পোস্ট ঘিরে জল্পনা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও এক ফ্রেমে দেব-মিঠুন! প্রজাপতি বিতর্কের মধ্যে নয়া জল্পনা উসকে সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করলেন তৃণমূল সাংসদ-অভিনেতা দেব। সঙ্গে ক্যাপশনে লেখা ‘এমনি’। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে তবে কী কুণাল ঘোষকে জবাব দিতেই এই পোস্ট দেবের। ইতিমধ্যেই ছবি ঘিরে শুরু হয়েছে নতুন করে রাজনৈতিক তরজা।

এর আগেও মিঠুনের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন দেব। অবশ্য সেটা গত বছরের জুলাই মাসের ঘটনা। প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা শিল্পমন্ত্রীর গ্রেফতারির পরেই কলকাতায় এসেছিলেন মিঠুন চক্রবর্তী। কলকাতায় এসে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। সেসময় তিনি দাবি করেছিলেন যে ৩৮ জন তৃণমূল বিধায়ক নাকি বিজেপির সঙ্গে ভাল সম্পর্কে রয়েছেন। তিনি এও দাবি করেন যে, শাসক দলের ২১ জন বিধায়ক তাঁর সঙ্গে সরাসরি যোগাযোগও রাখছেন। আর এসবের মাঝেই দেব সেসময় মিঠুনের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ইন্সটাগ্রামে মহাগুরুর সঙ্গে বাবা-মায়ের একটি ছবি পোস্ট করেছিলেন। উল্লেখ্য, সেসময় ‘প্রজাপতি’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে।

এদিকে, এবার কলকাতার সরকারি প্রেক্ষাগৃহ নন্দনে স্থান পায়নি প্রজাপতি। এই নিয়েও বঙ্গ রাজনীতিতে কম বিতর্ক হয়নি। বড়দিনের আগে মুক্তি পেয়েছে দেব, মিঠুন, মমতা শঙ্কর অভিনীত এই সিনেমা। এই চলচ্চিত্র নিয়ে জোড় চর্চা চলছে। এই সিনেমা ভালো ব্যবসাও করেছে বক্স অফিসে। তবে, অনেকেই  নন্দনে স্থান না পাওয়ার মধ্যে রাজনীতির গন্ধ পেয়েছেন। মিঠুন বিজেপি নেতা হওয়ার কারণেই স্থান পায়নি নন্দনে এই সিনেমা! এমন কথাও উঠেছে। এটা নিয়ে নানা জনে নানা মন্তব্য করেছেন।

আর এবার এসবেই মাঝেই দেব-মিঠুনের নয়া ছবি ঘিরে ফের বিতর্ক তৈরি হল। ছবির ক্যাপশনে লেখা ‘এমনি…’। সঙ্গে রয়েছে প্রজাপতির ছবিও। তবে, এই পোস্ট ঘিরে প্রশ্ন উঠছে যে, এর নেপথ্যে কি রয়েছে অন্য কোনও বার্তা? নাকি নিছকই একটি পোস্ট।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন