1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

৮০-তে পা দিলেন অমিতাভ বচ্চন! মাঝরাতে অনুরাগীদের চমকে দিলেন অভিনেতা

আত্রেয়ী সেন

অক্টোবর ১১, ২০২২, ১২:১৯ পিএম

৮০-তে পা দিলেন অমিতাভ বচ্চন! মাঝরাতে অনুরাগীদের চমকে দিলেন অভিনেতা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ৮০ তে পা দিলেন ও অমিতাভ বচ্চন। বিগ বি-র জন্মদিন বলে কথা, অনুরাগী এবং ভক্তদের উচ্ছ্বাস যেন বাঁধ মানছে না। সোমবার গভীর রাতে জলসার বাইরে অনুরাগী মানুষের ভিড় ছিল দেখার মতো। ঘড়ির কাটা রাত ১২ টার ঘর ছুঁতেই জলসার গেটে উপস্থিত হওয়া শয়ে শয়ে মাথার ভিড় চেঁচিয়ে ‘হ্যাপি বার্থডে বিগ-বি’ বলে ওঠে।

এবছর ভক্তদের অবশ্য খানিক চমক দিয়েছেন বিগ বি। মাঝরাতে খুলে দেওয়া হয়েছিল জলসার মেইন গেট। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বাইরে বেরিয়ে আসেন অমিতাভ বচ্চন। পরনে ছিল রাত পোশাক। তাঁর সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা নন্দা। বাইরে উঁকি দিয়ে সকলকে ধন্যবাদ জানান বিগ বি। হাত জোড় করে ভক্তদের অভিবাদনও জানান। এদিকে, স্বয়ং অমিতাভকে বাংলোর বাইরে আসতে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। ভক্তদের সেই বাঁধভাঙা উচ্ছ্বাস ধরা পরে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

বিগ বি অমিতাভ বচ্চনের জলসার বাইরে বেরিয়ে আসার সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৮০ তম জন্মদিনে লাখ লাখ নেটিজেনরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন তারকারাও। সাড়ম্বরে নেটপাড়ায় চলছে অমিতাভ বচ্চনের জন্মদিন পালন।

শোনা যাচ্ছে এবছর রিল এবং রিয়েল দুই ক্ষেত্রেই পরিবারের সঙ্গেই জন্মদিন কাটাতে চলেছেন অমিতাভ বচ্চন। স্ত্রী, কন্যা, পুত্র, পুত্রবধূ, নাতনিদের সঙ্গে নিয়েই চলবে জন্মদিন উদযাপন। বলা বাহুল্য জলসার অন্দরে আজ একেবারে উৎসবের মেজাজ। জলসার চারদিকে শুধুই সাজ সাজ রব।

অন্যদিকে, আজ কৌন বনেগা কড়রপতি ১৪-তেও আজ স্পেশাল পর্বের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার হটসিটে অমিতাভের মুখোমুখি বসবেন পুত্র অভিষেক বচ্চন এবং স্ত্রী জয়া বচ্চন। এই শো- তে স্ত্রী জয়াকে সারপ্রাইজ এন্ট্রি নিতে দেখে, বিগ বি-র আবেগপ্রবণ হয়ে পড়ার ভিডিও আগেই ভাইরাল হয়েছিল। এই শোতে জয়া বচ্চন নাকি অমিতাভের জীবন সম্পর্কে বেশ কিছু কথা জানাতে চলেছেন দর্শকদের। যা শোনার পর, চোখের জল ধরে রাখতে পারেননি খোদ অমিতাভ। তাঁকে চোখ মুছতেও দেখা গিয়েছে। তা ঠিক কী বলেছেন জয়া, তা কিন্তু এখনও জানা যায়নি। সে বিষয়ে এখনও চমক জিইয়ে রেখেছে চ্যানেল।

প্রসঙ্গত, বর্ষীয়ান এই অভিনেতার জীবনে একাধিক স্ট্রাগল রয়েছে। একসময় কলকাতায় চাকরি করতেন তিনি। জীবনে অনেক কষ্ট করেছেন। তাঁর উচ্চতার জন্য প্রথমদিকে, চলচ্চিত্র জগত তাঁকে ফিরিয়ে দিয়েছিল। কাজের সুযোগ দিতেও চাইত না প্রযোজক এবং পরিচালকরা। এমনকি অল ইন্ডিয়া রেডিও তাঁকে জকি হিসেবে নেয়নি। কারণ, তাঁর কণ্ঠ ভারী। আবার ব্যক্তিগত জীবনেও কম খারাপ সময় দেখেননি। নানা চড়াই-উৎরাই দেখেছেন। তবে, এবার জয়া বচ্চন অমিতাভ বচ্চনের জীবনের স্ট্রাগলের ব্যাপারে নতুন কোনও তথ্য তুলে ধরেন কিনা, সেটাই দেখার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন