1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে ছড়াল চাঞ্চল্য! আগুনে পুড়িয়ে মারার অভিযোগ বাপের বাড়ির

আত্রেয়ী সেন

এপ্রিল ৩, ২০২২, ০৭:৫৯ পিএম

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে ছড়াল চাঞ্চল্য! আগুনে পুড়িয়ে মারার অভিযোগ বাপের বাড়ির / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বজবজে। মৃতা গৃহবধূর নাম করবী মাইতি, বয়স ২৯ বছর। মৃতার বাপের বাড়ির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, শ্বশুরবাড়ির লোকেরাই পুড়িয়ে মেরেছে ওই গৃহবধূকে। এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।  

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার নোদাখালি থানার অন্তর্গত বজবজ ২ নম্বর ব্লকের অন্তর্গত নলদাঁড়ি এলাকার বাহিরকুঞ্জ গ্রামে। স্থানীয় সূত্রে জনা গিয়েছে, প্রায় ১০ বছর আগে দেখাশোনা করেই বাহিরকুঞ্জ গ্রামের নরেন্দ্র নাথ মাইতির সঙ্গে বিয়ে হয় একই থানার অন্তর্গত বাওয়ালীর গ্রামের করবী মাইতির। বিয়ের পর প্রথম প্রথম সব ঠিক থাকলেও, পরে অশান্তি শুরু হয়। সেই অশান্তির জেরেই চরম পরিণতি ঘটে রবিবার। এমনটাই অনুমান করা হচ্ছে। 

অন্যদিকে, ওই গৃহবধূর বাপের বাড়ির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, তাঁদের মেয়েকে পুড়িয়ে মেরেছে শ্বশুরবাড়ির লোকেরা। তাঁরা নোদাখালি থানায় অভিযোগও দায়ের করেছেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত শুরু করে, ইতিমধ্যেই মৃতা গৃহবধূর শ্বশুর, শাশুড়ি, জা-সহ মোট ৪ জনকে আটক করা হয়েছে। এদিকে, অগ্নিদগ্ধ অবস্থায় পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মুচিশা লক্ষ্মিবালা দত্ত গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলও, সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

মৃতা ওই গৃহবধূর বাপের বাড়ির এক সদস্য, সম্পর্কে অয়ন মণ্ডল জানিয়েছেন, ‘ভোরবেলা সাড়ে তিনটে নাগাদ খবর পাই। জানতে পারি দিদি মারা গিয়েছে। দিদির জিভ বেরিয়ে গিয়েছিল। কোথায় আগুন লাগানো হয়েছিল, তা ঠিক জানি না। তবে, দিদির দেহ পড়েছিল দোতলার ছাদের উপর। সেখানে ব্যারেল, দেশলাই ছিল। দিদি আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে না। মনে হচ্ছে কোনও চক্রান্ত ছিল এর পিছনে। আমাদের বক্তব্য, যদি কেউ এই ঘটনা ঘটিয়ে থাকে, তবে সেই দোষীরা যেন অবশ্যই শাস্তি পায়।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন